CATEGORIES See All >
পণ্য পরিবর্তন সংক্রান্ত নীতিমালা (Replacement Policy)পণ্য পরিবর্তন প্রক্রিয়াঃপণ্য গ্রহনের পরে আপনি পণ্যের যে কোন সমস্যায় (যেমন : পণ্য ভাঙ্গা , ছেঁড়া, পণ্য কাজ না করা, ছবির সাথে পণ্যের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি পরিবর্তিত পণ্য গ্রহণ করতে পারবেন। সেক্ষেত্রে পণ্য গ্রহনের পর সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে আপনি info@chomok.com.bd এ ই মেইল করতে হবে অথবা আমাদের হটলাইন নাম্বার 01960100300 এ আমাদের অবহিত করতে হবে। আপনাকে উক্ত পণ্যটি চমক অনলাইন শপিং এর অফিসে পাঠাতে হবে, উল্লেখ্য যে এ সংক্রান্ত সকল পরিবহন খরচ চমক অনলাইন শপিং সম্পূর্ণ বহন করবে।বিঃ দ্রঃপণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের কমপ্লেইন্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পেতে চাই। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় থাকতে হবে। রিফান্ডের জন্য আপনাকে টাকাটি ফেরতের মাধ্যম আমাদের জানাতে হবে। আমরা আপনার কোনো প্রকার সহযোগিতা ১৫ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে মনে করবো।প্রশ্নমতামতঅভিযোগফোন: 01960100300, 01860100300ইমেইল: info@chomok.com.bdইনবক্স: https://www.facebook.com/chomakshop